Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

বিভিন্ন প্রতিবেদন: অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তি প্রতিবেদন



ক্রম বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্ম-পরিকল্পনা, ২০২২-২৩ এর অর্ধ-বার্ষিক স্ব-মূল্যায়ন প্রতিবেদন ১১-০১-২০২৩
2023-01-11-07-13-d574825b431bb7d6efe6d6c4101dfc75.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর), ২০২২ ০৯-০১-২০২৩
2023-01-09-05-57-bf600306d037fe53b6bde32ce3e115eb.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২২ ০৯-০১-২০২৩
2023-01-09-05-53-40fcdb5d7a3bab9e1ae8059d28692555.pdf
ত্রৈমাসিক ভিত্তিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (২য় কোয়ার্টার), ২০২২-২০২৩ ০৯-০১-২০২৩
2023-01-09-06-00-27787ae51b14463099951f70f4f45403.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর-২০২২ ০৪-১২-২০২২
2022-12-26-04-38-4a54dd1b453f18a603b709b4c4d7629c.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর-২০২২ ০৬-১১-২০২২
2022-12-27-04-40-e359f18eccfe87bab0e40624f25a69f0.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২২ ১২-১০-২০২২
2022-10-13-08-50-c4991b424e871782c9a4a99d732f5d75.pdf
ত্রৈমাসিক ভিত্তিতে অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত পরিবীক্ষণ কমিটির সিদ্ধান্ত বাস্তবায়ন অগ্রগতি প্রতিবেদন (১ম কোয়ার্টার), ২০২২-২০২৩ ১২-১০-২০২২
2022-10-13-08-53-fe5af5587ca2964fc13259c33aaf9306.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর-২০২২ ০৩-১০-২০২২
2022-10-25-07-09-e49f0ef68618f3a3f4c33b69ca61f7cb.pdf
১০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, আগস্ট-২০২২ ০৫-০৯-২০২২
2022-10-25-07-07-6c65f540c3952a57bf513593a0cc79b8.pdf
১১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুলাই-২০২২ ০২-০৮-২০২২
2022-12-26-04-36-766b0a259040965e9faab551eae386ef.pdf
১২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৪র্থ ত্রৈমাসিক প্রতিবেদন (এপ্রিল-জুন), ২০২২ ০৬-০৭-২০২২
ত্রৈমাসিক প্রতিবেদন
১৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন-২০২২ ০৩-০৭-২০২২
মাসিক প্রতিবেদন
১৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মে-২০২২ ০৫-০৬-২০২২
2022-06-12-09-40-b51bf1ecae727b5cd327e1c6aec755ee.pdf
১৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, এপ্রিল-২০২২ ১০-০৫-২০২২
2022-05-10-07-31-d002d8f3896521de8561899f6f78b112.pdf
১৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ৩য় ত্রৈমাসিক প্রতিবেদন (জানুয়ারি-মার্চ), ২০২২ ১০-০৪-২০২২
2022-04-10-06-10-4865a2e482dadc9d1d63be3226b2f9ca.pdf
১৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মার্চ-২০২২ ১০-০৪-২০২২
2022-04-10-06-05-911c86b66b5882c6c736fa97748ebc28.pdf
১৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ফেব্রুয়ারি-২০২২ ০৮-০৩-২০২২
2022-03-08-04-20-31e8190286da86cda1316b2708eec64b.pdf
১৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জানুয়ারি-২০২২ ০৮-০২-২০২২
2022-02-08-04-15-466443d00e600cf627202fbcdd380fa0.pdf
২০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২১ ০৯-০১-২০২২
2022-01-13-08-05-543860aa1c33f0f3a47bafde1bdde465.pdf
২১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ২য় ত্রৈমাসিক প্রতিবেদন (অক্টোবর-ডিসেম্বর), ২০২১ ০৯-০১-২০২২
2022-01-13-08-09-0c44682c057372d38661b4678541f319.pdf
২২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর-২০২১ ০৭-১২-২০২১
2021-12-08-07-01-a9e785d7c6be32c547b91608c61f7c5a.pdf
২৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর-২০২১ ১১-১১-২০২১
2021-11-14-03-34-d2056e79e0f4a56724e7248cf1b87e0f.pdf
২৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক ১ম ত্রৈমাসিক প্রতিবেদন (জুলাই-সেপ্টেম্বর), ২০২১ ১০-১০-২০২১
2021-10-11-10-22-88358f0219784aff99122c60aab0a5b2.pdf
২৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর-২০২১ ১০-১০-২০২১
2021-10-11-10-18-3ac2db59aae6a3a323ad9a1005ff5c9b.pdf
২৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, আগস্ট-২০২১ ০৮-০৯-২০২১
2021-09-15-04-53-166e8869b91454c11549347f8c640a1e.pdf
২৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুলাই-২০২১ ০৮-০৮-২০২১
2021-08-11-06-26-a6b37e9f070a026dc480b43a19280b76.pdf
২৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন-২০২১ ১১-০৭-২০২১
2021-07-14-08-54-3a4ac5c9215c3ba1d4654285dc420fbc.pdf
২৯ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মে-২০২১ ০৬-০৬-২০২১
2021-06-09-08-49-aa51c5f14fd930ca9ed4e4ac477fc4a5.pdf
৩০ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, এপ্রিল-২০২১ ০২-০৫-২০২১
2021-05-02-07-30-2b3a2e2d947e36e904135ddcc291f6d8.pdf
৩১ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, মার্চ-২০২১ ১২-০৪-২০২১
2021-04-12-09-54-a03e11bc4b2510c4fb8ec45b652437cc.pdf
৩২ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ফেব্রুয়ারি-২০২১ ০৪-০৩-২০২১
2021-03-28-14-35-3a86ba5304b3339226441cb0769a482b.pdf
৩৩ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জানুয়ারি-২০২১ ০৩-০২-২০২১
2021-03-28-14-43-3951db836570c563a7578652ae7a1304.pdf
৩৪ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, ডিসেম্বর-২০২০ ০৫-০১-২০২১
2021-03-28-14-48-b4399af22f8b7acabd4721d2709f25f1.pdf
৩৫ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, নভেম্বর-২০২০ ০২-১২-২০২০
2021-03-28-14-50-46cb3f8c360bb34a49539b5b63ad08d4.pdf
৩৬ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, অক্টোবর-২০২০ ০২-১১-২০২০
2021-03-28-14-52-72d3e321dd9b1ca48fe211b48669614a.pdf
৩৭ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, সেপ্টেম্বর-২০২০ ১৫-১০-২০২০
2021-03-28-14-54-60334e8fd452a18efb762439da96e8d5.pdf
৩৮ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ক মাসিক প্রতিবেদন, জুন-২০২২ ০৩-০৭-২০১২
2022-10-25-07-01-6d433d189fa1d2e26909a782b3dbe522.pdf

সর্বমোট তথ্য: ৩৮